আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের হাওর ঘুরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

মোঃ আবু সাঈদ ঃ

একদিনের সফরে এসে কিশোরগঞ্জের হাওর এলাকা ঘুরে গেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মঙ্গলবার (৪ আগস্ট) তিনি জেলার নিকলী, মিঠামইন ও অষ্টগ্রামের হাওর এবং ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়ক পরিদর্শন করেন। এ সময় তিনি হাওর এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ ও দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

মঙ্গলবার (৪ আগস্ট) ঢাকা থেকে সড়ক পথে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদরের বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে নৌ-পথে দুপুরে মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে যান। সেখানে ডিএমপির তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) এর বাড়িতে মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

পরে তিনি পুলিশের গাড়িতে চড়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর স্বপ্নের ৩৫ কিলোমিটার অলওয়েদার সড়ক ও ধলেশ্বরী নদীতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সেতু পরিদর্শনে অষ্টগ্রাম যান।

বিকালে মিঠামইন সরকারি ডাক বাংলার সামনে গার্ড অব অনারের পূর্বে স্থানীয় এমপি রাষ্ট্রপতির তনয় রেজওয়ান আহাম্মদ তৌফিক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে অভ্যর্থনা জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, সদর ইউপ চেয়ারম্যান অ্যাডভোকেট শরিফ কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোবারক আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইনুদ্দিন খান্দকার প্রমুখ স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে মিঠামইনবাসীর পক্ষ থেকে অভ্যর্থনা জানান।

হাওর পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রীর সফর সঙ্গী ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), ডিএমপির তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার), মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

রাতে রাষ্ট্রপতির একান্ত সহকারী সচিব প্রয়াত মরহুম আবদুল হাই সাহেবের করব জিয়ারত করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। পরে স্বরাষ্ট্রমন্ত্রীর সম্মানে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক কামালপুরে রাষ্ট্রপতির বাড়িতে নৈশ ভোজের আয়োজন করেন।

নৈশ ভোজ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ঢাকার উদ্দেশ্যে মিঠামইন ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ