আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে ক্যানসারসহ বিভিন্ন রোগীদের ৫০ হাজার টাকার চেক বিতরণ

খালেদা আক্তার হ্যাপী,করিমগঞ্জ থেকেঃ আজ ১৬ ডিসেম্বর’২০ (রবিবার) ইউএনও মিটিংরূমে সকাল ১১ঘটিকায় করিমগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা প্রশাসন সমন্বয়ে বিভিন্ন রোগীদেরকে ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানের সভা অনুষ্ঠিত হয়।

৫০ হাজার টাকার চেক গ্রহণ করছেন সতের দরিয়া গ্রামের ক্যান্সার রোগী রেহেনা খাতুন

করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ-তাড়াইল-৩ এলাকার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু, বিশেষ অতিথি হিসেবে উপস্থবত ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাসির উদ্দিন খান আওলাদ, করিমগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব আবদুল কাইয়ুম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন করিমগঞ্জ ইতিহাস ওইতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি সাংবাদিক শেখ আবুল মুনসুর লনু, সাংবাদিক আবদুল আওয়াল মুন্না, ভোরের আলো বিডি ডটকমের প্রকাশক ও সম্পাদক রেজাউল হাবীব রেজা ও সুবিধাভোগী রোগীগণ।

রোগী ক্যাটাগরি নির্ধারণ ছিল ক্যানসার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া ইত্যাদি।

প্রধান অতিথি মুজিবুল হক চুন্নুর হাত থেকে তানিশা, নিপা আক্তার ও রেহেনাখাতুনসহ মোট ২৯ জন প্রত্যেকেই ৫০ হাজার টাকার অনুদানের চেক গ্রহণ করেন। এতে ১৪ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

ত্রাণ বিতরণ কালে প্রথম আলো পত্রিকায় প্রকাশিত সাংসদদের বিষয়ে একটি রিপোর্টকে কেন্দ্র করে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন এলজিইডিসহ বিভিন্ন উন্নয়ন প্রতিষ্ঠান কর্তৃক বরাদ্দকৃত জায়গায় এমপিদের কোনো হাত নেই। এ ব্যাপারে তিনি চ্যালেঞ্জ করেন ও ভুল তথ্য পরিবেশন না করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন করিমগঞ্জ সমাজসেবা অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ