অ্যাডভোকেট পরিতোষের শেষকৃত্য সম্পন্ন

নিউজক্যাসেল ডেস্ক: কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য জেলা শহরের খড়মপট্টি (বেগম রোকেয়া সড়ক) এলাকার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট প্রিয়তোষ সরকার আর নেই। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭২ বছর।

মৃত্যুকালে তিনি ৫ ভাই, ১ বোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যায় ভুগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তিনি চিরকুমার ছিলেন।

বুধবার দুপুর ২ টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল ইসলাম সরকার ও কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আসাদ উল্লাহ, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবীব রেজা,ভাষাসৈনিক সন্তান সাংবাদিক সাইফুদ্দীন আহমেদ লেনিন,একুশে টিভির প্রতিনিধি সাকাউদ্দিন আহম্মদ রাজন, বীর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কিশোরগঞ্জ সদর উপজেলা শাখার আহ্বায়ক এনামুল হক সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

গার্ড অব অনারের আগে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা প্রিয়তোষ সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বিকালে শহরের গাইটাল শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published.