আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারক আমীর হোসেনের জানাযা সম্পন্ন

রেজাউল হাবীব রেজাঃ
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারক ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মঙ্গলবার সকাল ৭.৫৫ ঘটিকায় সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃৃৃৃত্যুর আগে তিনি ডেঙ্গুজ্বরে ভুগছিলেন। বিষয়টি  কিশোরগঞ্জের পাগলা মসজিদ  কর্তৃৃৃৃৃপক্ষ নিশ্চিত করেছেন।
তার মৃত্যুতে মহামান্য রাস্ট্রপতি আবদুল হামিদ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের কো-অর্ডিনেটর এম সানাউল হক আইজিপি, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার(সাবেক) বীর মুক্তিযোদ্ধা আসাদুল্লাহ, (রাস্ট্রপক্ষের) সাক্ষী সুরক্ষা কমিটির আহবায়ক ও যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবিব রেজা, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুদ্দীন আহমেদ লেনিন, ভোরের আলো সাহিত্য আসরের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন, ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি আজিজুর রহমান ও পাগলা মসজিদের প্রশাসনিক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুখ শওকত উদ্্দিন ভুইয়া।

সন্ধ্যা ৭ ঘটিকায় নিকলী ঈদগাহের মাঠে প্রশাসন কর্তৃক রাস্ট্রীয় মর্যাদা ও  জানাযার নামাজ  শেষে নিজ গ্রাম মির্জাপুরে তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.