করিমগঞ্জে মেয়েদের হলুদ ও গোলাপী দলের প্রীতি ফুটবল ম্যাচ

মোঃ আবু সাঈদ : ঈদ উপলক্ষে মেয়েদের জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের করিমগঞ্জে। কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক ও করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এমরান আলী ভূইয়া এই ফুটবল ম্যাচের আয়োজন করেন। শুক্রবার বিকালে করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

সম্প্রতি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে ঢাকায় জাতীয় পর্যায়ে খেলায় অংশ নেয়া খেলোয়াড়দের সংবর্ধনা ও ঈদ উপলক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

হলুদ ও গোলাপী দলের খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। ফলে টাইব্রেকারে গড়ায় খেলা। টাইব্রেকারে হলুদ দল ৩-২ গোলে গোলাপী দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রফি এবং অংশগ্রহণকারী প্রত্যেককে মেডেল পরিয়ে দেওয়া হয়।

খেলায় এমরান আলী ভূইয়া ছাড়াও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন,সাংবাদিক তালাত আজিজ, করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সাইদুর রহমান চেনু, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর স্বপন ভাণ্ডারী, কিশোরগঞ্জ জেলা যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির আহ্বায়ক রেজাউল হাবিব রেজা, করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সরকার জাহাঙ্গীর সিরাজী, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ফারুক আহমেদ, প্রাক্তন খ্যাতিমান ফুটবলার সোলায়মান খান, করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল হায়াত রনি ও সিদ্দিক মিয়া উপস্থিত ছিলেন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আব্দুল আউয়াল মুন্না। সহকারী রেফারি ছিলেন মিজানুর রহমান শাহীন ও শফিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.