আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র দাফন সম্পন্ন

মোঃ আবু সাঈদ ঃ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও তার সহকারী একান্ত সচিব (এপিএস)বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাইয়ের জানাজা শেষে মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে পারিবারিক কবরস্হানে দাফন করা হয়েছে।
রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে, সন্ধ্যা পৌনে ৬টায় বাড়ির উঠানে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এই জানাজায় অংশ নেন আবদুল হাইয়ের বড় ভাই রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।
একই দিন দুপুর পৌনে ২টায় মিঠামইনের মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠে মরহুম আবদুল হাইয়ের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান প্রমুখসহ মুক্তিযোদ্ধা, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং নানা শ্রেণি পেশার মানুষ জন।

এর আগে রোববার ২টা ১৫ মিনিটে বিমান বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে করে আবদুল হাইয়ের মরদেহ ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতাল থেকে মিঠামইনে আনা হয়। এরপর তাকে গার্ড অব অনার ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ