আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পূর্ব শত্রুতার জেরে নগুয়ায় বিজয় নামে এক তরুণ নিহত

নিউজক্যাসেল রিপোর্টঃ কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার ও নগুয়া এলাকার দুই গ্রুপের সংঘর্ষে বিজয় নামে এক তরুণ নিহত হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) রাতে শহরের নগুয়া প্রথম মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিজয় শহরের নগুয়া প্রথম মোড়ের আব্দুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি জেলার নিকলী উপজেলায়।

ধারালো চাকুর আঘাতে ক্ষতবিক্ষত বিজয়কে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাতেই সেখানে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে বিল্লাল (২৫) নামে এক যুবক তার লোকজনসহ সোমবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় বিজয়ের উপর চড়াও হয়। তারা বিজয়ের বাম পায়ের হাঁটুর ওপরে ধারালো চাকু দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে গুরুতর আহত করে। আহত বিজয়কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সন্ধ্যার দিকে বিবাদমান দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

One response to “পূর্ব শত্রুতার জেরে নগুয়ায় বিজয় নামে এক তরুণ নিহত”

  1. erotik says:

    This paragraph is in fact a fastidious one it assists new net users, who are wishing for blogging. Morganica Timothy Ruperto

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ