আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে অনলাইন স্কুলের অগ্রগতি মূল্যায়ন ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সদর অন লাইন স্কুলের ৬ মাস পূর্তি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জ সদর উপজেলার সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে অগ্রগতি মূল্যায়ন, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা সনদ তুলে দেন জেলা প্রশাসক জনাব মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী স্যার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, সহকারী কমিশনার(ভূমি) সাগুফতা হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার মোঃ এনামুল হক খান।

উপজেলা নির্বাহী অফিসারের প্রত্যক্ষ নির্দেশনায় উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় কিশোরগঞ্জ সদর অনলাইন প্রাইমারি স্কুল নিয়মিত পাঠ্য কার্যক্রম চালিয়ে আসছে। সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল বাশার মৃধা সমন্বয়ের দায়িত্ব পালন করছেন এবং সকল সহকারী শিক্ষা অফিসারগণ সহযোগিতা করছেন।
অনলাইন স্কুলে কৃতিত্বের সাথে নিয়মিত পাঠদানকারী শিক্ষকদেরকে, অনলাইন ক্লাসসমূহ ক্যাবল নেটওয়ার্ক এর মাধ্যমে শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয়ার জন্যে KCN কে, টেকনিক্যাল সাপোর্ট পারসনকে এবং অনলাইন স্কুল সমন্বয় করার জন্যে উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসারদেরকে সম্মাননা সনদ ও উত্তরীয় প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ