কিশোরগঞ্জের কর্শাকড়িয়ালে বিদ্যুতে একই পরিবারের তিনজন মারা যায়

নিউজক্যাসেল ডেস্কঃ বিদ্যুতে মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে কিশোরগঞ্জে। কিশোরগঞ্জের সদর থানাসূত্রে জানা গেছে,কর্শাকড়িয়াল ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা-ছেলেসহ একই পরিবারের তিনজন মারা গেছেন। শুক্রবার (২৮ মে) দুপুর আড়াইটার দিকে কর্শাকড়িয়াল ইউনিয়নের জালিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জালিয়াপাড়ার হারুন অর রশিদ (৪৫) ও তাঁর ছেলে বাবলু (১৮) এবং হারুন অর রশিদের ভাতিজা বুরহান উদ্দিনের ছেলে শাদ (১০)।

কর্শাকড়িয়ালের বিশিষ্ট সমাজকর্মী জিল্লুর রহমান জানান, কর্শাকড়িয়াল ইউনিয়নের জালিয়াপাড়ায় বিদ্যুতের খুঁটি থেকে একটি বাঁশের খুঁটি দিয়ে একটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেওয়া হয়। ওই বাঁশের খুঁটিতে শাদ নিজের বাইসাইকেল রেখেছিল। দুপুর আড়াইটার দিকে শাদ বাইসাইকেল আনতে গেলে বিদ্যুৎস্পৃষ্টহয় এবং বাবলু ও হারুন অর রশিদ শাদকে বাঁচাতে গেলে তিনজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post কিশোরগঞ্জে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার একযুগ পূর্তি উৎসব
Next post র‌্যাবের বদলী