কিশোরগঞ্জে দেশের বিশিষ্ট শিল্পপতি হাজী আঃ মোনেমের ১ম মৃত্যুবার্ষিকী পালিত।। আয়োজনেঃ মেসার্স ইসলাম ট্রেডার্স।।

নিউজক্যাসেল ডেস্কঃ কিশোরগঞ্জে ৩১মে সোমবার মেসার্স ইসলাম ট্রেডার্সের আয়োজনে কিশোরগঞ্জে বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি হাজী আবদুল মোনেমের প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়। দু’আ অনুষ্ঠান, তবারক বিতরণ ও ইগলু কোম্পানীর প্রস্তুতকৃত আইসক্রীম বিতরণের মাধ্যমে হাজী আবূুল মোনেমের স্মরণে প্রথম এই মৃত্যুবার্ষিকী পালন করা হয়। মেসার্স ইসলাম ট্রেডার্স প্রদত্ত সূত্র মোতাবেক এ প্রতিষ্ঠানের সত্তাধিকারী মোঃ জহিরুল ইসলাম মবিনের নির্দেশনায় ইগলু আইসক্রীম কোম্পানীর মারিয়া অফিস, কিশোরগঞ্জ বড়বাজারস্থিত আজহার ভবনের নিচতলা ও গুরুদয়াল সরকারী কলেজের খোলা মাঠে ভ্যাপসা গরম লাগবে কোম্পানীর প্রস্তুতকৃত সু-স্বাদু আইসক্রীম বিতরন করা হয়। প্রথমে মারিয়া ইগলু আইসক্রীম (সুপার ডিলার) অফিসে বিকেল ৪ঘটিকায় মিলাদ ও দু’আ অনুষ্ঠিত হয়।
পরে তবারক বিতরণ করে সেখানকার কর্মসূচির সমাপ্তি টানা হয়। সেখানে মিলাদ ও দু’আ পরিচালনা করেছিলেন মারিয়া সিরাজুল ক্বোরআন আদর্শ নূরাণী মাদরাসার পরিচালক মাওলানা আমিনুল হক। অতঃপর মারিয়া বিসিক এলাকা হতে ইগলু আইসক্রীমের কর্মকর্তা ও কর্মচারীরা গুরুদয়াল সরকারী কলেজ মাঠে বিকেল ৫ঘটিকায়, কিশোরগঞ্জ বড়বাজার আজহার ভবনের নিচতলায় সন্ধ্যা ৬ঘটিকায় আইসক্রীম বিতরণের কর্মসূচি পালন করেন।
এসব কর্মসূচিতে ইগলু আইসক্রীমের TSM আবদুর রহিম, TSO মোঃ শাওন মিয়া, ATSO মোঃ শামছুল আশেকীন চৌধুরীসহ একদল অফিস কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, প্রয়াত শিল্পপতি আলহাজ আবদুল মোনেম গতবছর ২০২০সালের ১৭ মে ব্রেনের স্ট্রোকে সিএমএইচ-এ ভর্তি হন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩১ মে মৃত্যবরণ করেন। তিনি ১৯৩৭ সনে ৫ জানুয়ারি বি,বাড়িয়াতে জন্মগ্রহণ করেন। তিনি আবদুল মোনেম লিমিটেডের সফল ব্যবসায়ী ছিলেন। ব্যবসার জগতে বাংলাদেশে ন্যায় ও সৎ ব্যবসায়ীর তিনি এক প্রকৃষ্ট উদাহরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post কনস্ট্রাকশন জগতের অগ্রদূত হাজী আবদুল মোনেমের আজ ১ম মৃত্যুবার্ষিকী
Next post করিমগঞ্জ ও হোসেনপুরের কৃষকদেরকে মসলাজাত ফসলের আধুনিক চাষাবাদ প্রযুক্তির প্রশিক্ষণ দিয়েছে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট।