আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নানা আয়োজনের মধ্যি দিয়ে পালিত হয়েছে বড়বাজারস্থ ইসলাম ট্রেডার্সের সত্ত্বাধিকারী আলহাজ্ব মাজাহারুল ইসলাম কিরণের ১ম মৃত্যুবার্ষিকী

0 0
Read Time:2 Minute, 9 Second

রেজাউল হাবিব রেজাঃ গত ২১জুন (২০২১) সোমবার,দেশের বিশিষ্ট ব্যবসায়ী বড়বাজারস্থ ইসলাম ট্রেডার্সের সত্ত্বাধিকারী আলহাজ মাজাহারুল ইসলাম কিরণের ১ম মৃত্যু বার্ষিকী পালন করেছে ইসলাম ট্রেডার্স কর্তৃপক্ষ। নানান কর্মসূচি পালন করার মধ্যি দিয়ে এ মৃত্যু বার্ষিকী পালিত হয়। ১৯জুন শনিবার ও ২০জুন রবিবার গরীব-এতিম ও দুঃস্থদের মাঝে খাবার পরিবেশন করে ইসলাম ট্রেডার্স। ২১জুন সোমবার শহরের মসজিদে মসজিদে দুআ ও মিলাদ মাহফিল মাহফিলের আয়োজন করে। পাশাপাশি বত্রিশস্থ মরহুমের নিজ বাসায় বাদ যোহর দু’আ-দরূদ ও কোরআন খানির মাধ্যমে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয়।
আলহাজ্ব মাজাহারুল ইসলাম কিরণ ব্যক্তি জীবনে একজন সাদাসিধে মানুষ ছিলেন। বিনয়ী-নম্র ও ভদ্রতার ছাপ ছিল ওনার প্রতিটি কর্মে। পরোপকারী মানবকল্যাণে তিনি ছিলেন নিবেদিত এক প্রাণ। তিনি গত বছর ২১ জুন (২০২০) এ দুনিয়া থেকে চিরবিদায় গ্রহণ করেছিলেন।
ওনার কর্মময় জীবনের নানা স্মৃতি জড়িয়ে রয়েছে কিশোরগঞ্জের মাটি ও মানুষের সাথে। সমাজের পরতে পরতে রয়েছে ওনার কল্যাণধর্মী অগণিত কীর্তি। ১ম মৃত্যুবার্ষিকীতে সবাই চোখের জল ফেলছে সেই মরহুমের প্রীতির টানে। সবাই হাত তুলে মহান আল্লাহর দরবারে দু’আ করছে ” হে আল্লাহ তুমি মাজাহারুল ইসলাম কিরণকে জান্নাতের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত কর।
www.newscastlebd.com

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category