আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউন ভাঙায় কিশোরগঞ্জে স্বপ্নবাজারসহ ১৩টি দোকানে জরিমানা

0 0
Read Time:2 Minute, 8 Second

রেজাউল হাবিব রেজাঃ
নিজস্ব প্রতিবেদক: অনেকটা লুকোচুরি করে মালামাল বিক্রি করছিল কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সংলগ্ন স্বপ্ন বাজার নামক ব্যবসা প্রতিষ্ঠানটি। এক পর্যায়ে প্রশাসনের নজরে আসে বিষয়টি। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে ভিতর থেকে দোকানের সাটার লাগিয়ে দেওয়া হয়। প্রশাসনও নাছোড়বান্দা। ম্যাজিস্ট্রেটের নির্দেশে প্রথমে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে সাটার খোলার জন্য ডাকাডাকি করতে থাকে। বেশ কিছুক্ষণ ডাকাডাকিতে কোন কাজ হয়নি। পরে দোকানের সাটারে লাঠি দিয়ে আঘাত করা হয়। এক পর্যায়ে দোকানের সাইনবোর্ড থেকে মোবাইল ফোন নম্বর নিয়ে দোকানের মালিককে ফোন করা হয়। ফোন পেয়ে ভিতর থেকে দোকান খুলে দেয়। পরে স্বপ্ন বাজারকে দুই হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

লকডাউনের দ্বিতীয় দিন শনিবার কিশোরগঞ্জ শহরে ১৩ জনকে ৪ হাজার ৯০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আাদালত। লকডাউন অমান্য করে দোকান খোলা রাখা, গাড়ি চালানো, মাস্ক না পরাসহ বিভিন্ন অভিযোগে তাদেরকে জরিমানা করা হয়।

কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় আইন শৃঙ্খলা বাহিনী তাকে সহযোগিতা করে।

শনিবার সকাল থেকে সারাদিন তৎপর থাকতে দেখা গেছে প্রশাসনকে। আইন শৃঙ্খলা বাহিনীর টহল টিমও লকডাউন বাস্তবায়নে অনেকটা কঠোর ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category