আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোরের আলো সাহিত্য আসরের ৬৯৩ নং সভা অনুষ্ঠিত।। প্রয়াতদের স্মৃতিচারণ।।

0 0
Read Time:2 Minute, 25 Second

নিউজক্যাসেল ডেস্ক ঃথানা মার্কেটস্থ মডার্ণ ডেন্টালে সকাল ৯ঘটিকায়  ভোরের আলো সাহিত্য আসরের আজ ৬৯৩ নং সভা অনুষ্ঠিত হয়েছে।  সংগঠনের সহসভাপতি এম এ হালিম তালুকদার এতে সভাপতিত্ব করেন। সংগঠনের প্রতিষ্ঠাতা রেজাউল হাবিব রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা দন্ত চিকিৎসক হিরা মিয়া, সংগঠনের সহকারি প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জহিরুল হাসান রুবেল। শিল্পী মাজাহারুল ইসলাম ও মোঃ সুজন মিয়া।
সভায় প্রয়াতদের স্মরণে তাদের নানা কর্ম ও অবদান নিয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে প্রয়াত আনতারা মোকাররমা প্রথম যেদিন ভোরের আলো সাহিত্য আসরে এসে যে গান গেয়েছিল তার ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। আনতারার গানের সেইদিন বিশিষ্ট শ্রোতা ছিলেন কিশোরগঞ্জের প্রসিদ্ধ কবি আশুতোষ ভৌমিক। তিনিও পরপারে চলে গেছেন।
বিস্ময়ের সাথে উল্লেখ করা হয় যে একই গানে দৃশ্যমান দুইটি মানুষ কীভাবে চলে গেলেন? তাছাড়া আলোর মেলা পত্রিকার সম্পাদক খায়রুল ইসলাম,
,শামীমা আক্তার ঝর্ণা, সাবেক সভাপতি সাহাবুদ্দিন আহমেদ, কবি আবদুল বারী মাস্টার, খন্দকার মোঃ আবদুল মান্নান, মাহফুজুর রহমান প্রমুখ জনদের প্রয়াণে তাদের ওপর আলোকপাত করা হয়।
ভোরের আলো সাহিত্য আসর এমন এক সংগঠন যেখানে কোনো সদস্য প্রয়াত হলে গুরুত্বের সাথে শোক দিবস পালন করা হয় এবং তাদের মাগফিরাতের জন্য বিশেষ দু’আর এন্তেজাম করা হয়। এ ধারাবাহিকতা যুগ যুগ ধরে চলতে থাকবে বলে সভাপতি এম এ হালিম তালুকূার মন্তব্য করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category