আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীতে জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

0 0
Read Time:3 Minute, 48 Second

গতকাল রাজধানীর বিজয় নগরে জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে সকাল ১১ঘটিকায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিভাগীয় সম্মেলন, শক্তিশালী তহবিল গঠন ও ১ মাসের মধ্যে সকল জেলা উপজেলা ও বিভাগীয় কমিটি পুনর্গঠনের এক সিদ্ধান্ত গৃহিত হয়।
এতে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার ভাইসচেয়ারম্যান রেজাউল হাবীব রেজা, যুগ্ন মহাসচিব জনাব,খায়রুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক এ এইচ এম সায়েদুজ্জামান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাহ আলম রেজা, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি চঞ্চল হোসেন, অর্থ বিষয়ক যুগ্ন সম্পাদক আবদুল বাতেন সরকার, সাংবাদিক শিল্পী আক্তার, মোঃ নাসির মিয়া ও মোঃ নজরুল ইসলাম প্রমুখ।
সভায় সংস্থার অতীত স্মৃতিচারণ করে এর রূপকল্পের ধারক বাহক মীর লিয়াকত আলীকে যথাস্থানে মূল্যায়ন করতে ও মুক্তিযুদ্ধের চেতনায় সংস্থাকে সাজাতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান রেজাউল হাবীব রেজা।
শিক্ষাবার্তা ডটকমের সম্পাদক এ এইচ এম সায়েদুজ্জামান বলেন, প্রথমে আমাদের সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদকে শক্তিশালী করতে হবে। তার সাথে আমাদের দক্ষতা বাড়াতে হবে।
আবদুল বাতেন সরকার বলেন, তহবিল গঠনে নিজেদের ত্যাগের পাশাপাশি সরকারের দৃষ্টি আকর্ষন ও অনুদান প্রিয়দের সৌজন্যতায় আমাদেরকে এগুতে হবে।
চঞ্চল হোসেন বলেন,
সংস্থার মজবুতির জন্য সবার আন্তরিকতা ও ত্যাগ অনিবার্য।
সাংবাদিক শিল্পী আক্তার বলেন, সবার মতামতের ভিত্তিতে সংস্থাকে এগিয়ে নিতে হবে।
খায়রুল ইসলাম বলেন, আমাদের সবার পরিচিতি ও সংগঠনের পরিচিতি সবাইকে ভাল করে উপলব্দি করতে হবে। সংস্থার অনুষ্ঠানগুলো নিয়মতান্ত্রিক পন্থায় চালালে তার আরো শ্রীবৃদ্ধি হবে।একইসঙ্গে বিভাগীয় কমিটি গঠন তথা প্রত্যেক বিভাগ থেকে সুভেনির প্রকাশ করতে হবে।
শাহ আলম রেজা বলেন, সংগঠনের জন্য আমার যা কিছু প্রয়োজন তাই করবো এবং শত ব্যস্ততার মাঝেও আমার ওপর অর্পিত দায়িত্বসমূহ আমি পালন করবো।
পরিশেষে উপস্থিত সকলের মতামতের মাধ্যমে গৃহীত সিদ্ধান্ত সমূহকে স্ব- স্ব বিভাগের দায়িত্বের নেতৃত্ব কে সম্পন্ন করে প্রধান কার্যালয়ে নোট প্রদানের নির্দেশ দেন লায়ন মোঃ নূরুল ইসলাম । একই সঙ্গে কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সভার সমাপ্ত ঘোষণ করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category